সোনাগাজীতে অসুস্থ্য আওয়ামীলীগ নেতার পাশে জয়বাংলা স্বেচ্ছাসেবী ফোরাম

author
0 minutes, 0 seconds Read

নিজস্ব প্রতিবেদঃ-

আওয়ামী লীগের দু:সময়ের নিবেদিত কর্মী আমিরাবাদ ইউনিয়নের চরডুব্বা গ্রামের জসীম উদ্দীন রানা (৪৫) দীর্ঘদিন ধরে অসুস্থ্য। তার চিকিৎসার খরচ বহন করতে করতে পরিবার প্রায় নি:স্ব হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে প্রায় ৬ লক্ষ টাকা প্রয়োজন। এমূহুর্তে তার পাশে দাড়িয়েছে সোনাগাজীর স্বেচ্ছাসেবী সংগঠন জয়বাংলা স্বেচ্ছাসেবী ফোরাম।

গতকাল বুধবার সকালে জসিম উদ্দিন রানার বাড়িতে গিয়ে তার হাতে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা তুলে দেন জয় বাংলা স্বেচ্ছাসেবী ফোরামের নেতৃবৃন্দ। এসময় জয়বাংলা স্বেচ্ছাসেবী ফোরামের সভাপতি মোশারফ হোসেন বাদল, সাধারন সম্পাদক জামাল উদ্দিন নয়ন, সদস্য সৈয়দ দ্বীন মোহাম্মদ, সাখাওয়াত হোসেন রানা, মোরশেদুল হক মেনন, মো. মাসুদ, মীর এমরান, আজগর হোসেন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়বাংলা স্বেচ্ছাসেবী ফোরামের সভাপতি-সম্পাদক বলেন, আওয়ামী লীগের দলীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দের প্রতি আওয়ামী লীগের দুঃসময়ের নিবেদিত প্রাণ কর্মী রানা ভাইয়ের পাশে দাঁড়ানোর জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আপনাদের সহযোগিতা পেলে রানা ভাই আবার সুস্থ হয়ে জয় বাংলা স্লোগান নিয়ে রাজপথে ফিরে আসবে ইনশাআল্লাহ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *