ফেনী নিউ আমেরিকান ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক হলেন নুরুল আমিন হৃদয়

author
0 minutes, 0 seconds Read

নিজস্ব প্রতিবেদঃ-

ফেনীর শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ নিউ আমেরিকান ডায়াগনস্টিক সেন্টারে পরিচালক হিসেবে যোগদান করেছেন ব্যবসায়ী ও দৈনিক অজেয় বাংলার সাহিত্য সম্পাদক নুরুল আমিন হৃদয়।

৭ মে বেলা সাড়ে ১১টায় নিউ আমেরিকান ডায়াগনস্টিক সেন্টারে পরিচালক হিসেবে তার দায়িত্বভার গ্রহণের সময় তাকে স্বাগত জানিয়েছেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান,ব্যবস্থাপনা পরিচালক,পরিচালক বৃন্দ এবং ফেনীর সিনিয়র সাংবাদিকও সুধীজন।

অনুষ্ঠানে দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক (ফেনী) আবু তাহের, ডিবিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক কালের কন্ঠের ফেনী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান দারা, দৈনিক অজেয় বাংলা সম্পাদক ও বিটিভি’র ফেনী জেলা প্রতিনিধি শওকত মাহমুদ,দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহাজালাল ভূঞা,ফেনী জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন
দৈনিক মানবজমিন পত্রিকার ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, দৈনিক কালবেলা’র জেলা প্রতিনিধি সুরঞ্জিত নাগ, সাংবাদিক আমজাদুর রহমান রুবেল ও ইয়াসির আরাফাত রুবেল।

এসময় নিউ আমেরিকান ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান তোফায়েল মিলন, ভাইস চেয়ারম্যান কামরুল হাছান, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হানিফ বাবুল সহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত,ফেনী নিউ আমেরিকান ডায়াগনস্টিক সেন্টার প্রায় দুই বছর যাবত ফেনীতে সুনামের সহিত চিকিৎসা সেবায় অবদান রাখছেন। দেশের নামকরা চিকিৎসক বৃন্দ এই প্রতিষ্ঠানে নিয়মিত রোগি দেখছেন।এই ডায়াগনস্টিক সেন্টারটিতে অত্যাধুনিক সরঞ্জাম এর মাধ্যমে রোগ নিরাময় এবং পরীক্ষা নিরীক্ষা করা হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *