অন্তরঙ্গ ছবি ভাইরাল : ফেনীর মাদরাসা ছাত্রলীগ নেতা-নেত্রী বহিষ্কার

author
0 minutes, 1 second Read

অনলাইন ডিক্সঃ

ফেনীর আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসা দুই ছাত্রলীগ নেতা-নেত্রীর অন্তরঙ্গ ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। এ ঘটনার পর তাদেরকে মাদরাসা শাখা ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

এরা হলো আবদুল আজিজ ফিরোজ, আলিম শ্রেণির ফলপ্রার্থী এবং জান্নাতুল ফেরদৌস নাদিয়া, দাখিল শ্রেণির শিক্ষার্থী। ফিরোজ ফালাহিয়া ছাত্রলীগের পাশাপাশি পৌর ছাত্রলীগেরও পরিবেশ-বিষয়ক সম্পাদক।

স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, গত ক’দিন ধরে ফিরোজ ও নাদিয়ার বেশ কিছু অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় ফালাহিয়া ছাত্রলীগের সভাপতি পরিচয়ধারী তোফায়েল আহমেদ চৌধুরী অপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ফিরোজ-নাদিয়াকে বহিষ্কার করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ ফেনী পৌর শাখার আওতাধীন ফেনী আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় জান্নাতুল ফেরদৌস নাদিয়া এবং আবদুল আজিজ ফিরোজ ফালাহিয়া ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

ফেনী পৌর ছাত্রলীগের সভাপতি কাজী নিজাম উদ্দিন শুভ জানান, ফালাহিয়া ছাত্রলীগ থেকে বহিষ্কারের এখতিয়ার কারো নেই। এটি জেলা ছাত্রলীগের নির্দেশক্রমে পৌর ছাত্রলীগ করতে পারবে। তাছাড়া ফিরোজ পৌর ছাত্রলীগের পরিবেশ সম্পাদক, ফালাহিয়া মাদরাসার কমিটিতে নেই।

এ ব্যাপারে আবদুল আজিজ ফিরোজের বক্তব্য জানতে ফোন করা হলে সাংবাদিক পরিচয় জেনে সংযোগ বিচ্ছিন্ন করেন।

সূত্রঃ ইনকিলাব

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *