ফেনীতে দেশ-বিদেশে শখের বাগান গ্রুপের পক্ষ থেকে ফুলের চারা ও বীজ বিতরণ

author
0 minutes, 0 seconds Read

ফেনীতে দেশ-বিদেশে শখের বাগান গ্রুপের পক্ষ থেকে ফুলের চারা ও বীজ বিতরণ
নিজস্ব প্রতিবেদকঃ-
দেশ-বিদেশের শখের বাগান গ্রুপের পক্ষ থেকে গ্রুপ মেম্বারদের মাঝে ফুলের চারা ও বীজ বিতরণ শনিবার (২১ জানুয়ারি) বিকেলে শহরে গ্রুপের ফেনী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও দৈনিক স্টার লাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী কাডিয়াক সেন্টারের ভাইস চেয়ারম্যান ও স্বপ্নযাত্রা সংগঠনের উপদেষ্টা তোফায়েল ইসলাম মিলন, সংগঠক ও রক্তদাতা মিনহাজ উদ্দিন।

প্রোগ্রাম চেয়ারম্যান শাহ শহীদের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জসিম ফরায়জী, সাধারণ সম্পাদক আব্দুল মুনাফ পিন্টু, হিউম্যান ইয়ুথ সোসাইটি কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি মুজাহিদুল ইসলাম জাবের, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদুল আলম রাজন, আদর্শ স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি হাবিব মিয়াজী, সাধারণ সম্পাদক আকাশ, ফেনীর প্রত্যয়ের এম কাউসার।
গ্রুপের মেম্বার  তমালিকা নাথ, আসমা আক্তার, শাহানাজ আক্তার, ফাহিম মাহমুদসহ অন্যান্য সদস‍্যবৃন্দ।

গ্রুপের এডমিন প্রবাসী লিটন হোসেন জানান, বাগান করা আমার শখ আর এ শখের বসে দেশ এবং বিদেশের বাগানিদের নিয়ে এই গ্রুপটা প্রতিষ্ঠা করেছি। এ ধরনের কার্যক্রম দেশের সব জেলাতে করব এবং বিদেশেও করতেছি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *