ফেনী স্ট্যান্ট ওয়ারিয়ার্স শাকিল-রাশেদের দেশব্যাপী মাদকবিরোধী অভিযান

author
0 minutes, 1 second Read

 

নিজস্ব প্রতিবেদঃ-

সাইকেল চালিয়ে তেঁতুলিয়া থেকে টেকনাফ যাত্রা করেছে রাশেদ ইকবাল ও ফজলে এলাহী শাকিল নামে দুই তরুণ। তারা দু’জনই ফেনী স্ট্যান্ট ওয়ারিয়র্স এর সদস্য ও ফেনী জেলার বাসিন্দা। এদের একজন শাকিল ঢাকা কলেজ ও অপরজন রাশেদ আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসার শিক্ষার্থী। গত ১০ মার্চ তারা তেতুলিয়া থেকে রওনা হয়ে গতকাল সোমবার ফেনী পৌছে। ‘যে মুখে ডাকি মা, সেই মুখে মাদককে বলি না’ এ শ্লোগান নিয়ে তাদের যাত্রা। গতকাল রাশেদ ও শাকিল ফেনী স্ট্যান্ট ওয়ারিয়র্সের সদস্যদের নিয়ে সংগঠনটির প্রধান উপদেষ্টা ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। তিনি তরুনদের মাদকাসক্ত থেকে দূরে রাখতে সবসময় কাজ করার জন্য উৎসাহ দেন। একইসঙ্গে তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে শুভ কামনা জানান।

এসময় সংগঠনটির অপর উপদেষ্টা ও পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আবির প্রমুখ উপস্থিত ছিলেন।

আশরাফুল ইসলাম আবির জানান, ফেনী স্ট্যান্ট ওয়ারিয়র্সের দুই সদস্য দেশের একপ্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত সাইকেল চালিয়ে যাত্রা করেছে। তাদের এই সফর আমাদের সদস্যদের অনুপ্রাণিত করছে। আগামী ১৬ মার্চ তারা টেকনাফ পৌঁছবে বলে তাদের আশাবাদ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *