ফেনীতে ভিক্ষুককে ইটের ভাটায় নিয়ে গ”ণধ’র্ষ’ন, ৫ শ্রমিক গ্রেফতার

author
0 minutes, 2 seconds Read
ছবিঃ-সংগৃহীত

শহর প্রতিনিধি :

ফেনীর একটি ইট ভাটায় ডেকে নিয়ে এক ভিখারিনীকে ধর্ষণ করেছে শ্রমিকরা৷ সোমবার দুপুরের দিকে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের এবিএম ইট ভাটায় এঘটনায় গ্রেফতারকৃত ৫ যুবককে মঙ্গলবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে৷

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে ফেনী সদর উপজেলার লেমুয়া বাজারে ভিক্ষা করছিলেন এক নারী। এসময় মিনহাজ নামের এক যুবক তাকে সহায়তা দেয়ার কথা বলে পাশ্ববর্তী এবিএম ইট ভাটায় ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারী ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এসে চিৎকার শুরু করে। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে ইটভাটা থেকে ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ব্রিকফিল্ডে সহায়তা করার কথা বলে গণধর্ষণের অভিযোগে ফেনী থানায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনের নামে মামলা করেছেন ভুক্তভোগী নারী। মামলায় এজহারভুক্ত আসামী সমির, দেলোয়ার হোসেন, তারেক, রমজান আলী, বাবু নামের ৫ জনকে গ্রেফতার করে আজ (মঙ্গলবার) জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা সবাই নোয়াখালী জেলার বাসিন্দা। এজহারভুক্ত পলাতক আসামী মেহরাজ, রিদন ও সালাউদ্দিনকে গ্রেফতারের চেস্টা চলছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *