নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিজয় ৭১ ক্রিকেট টুর্ণামেন্টের সিজন-১ অনুষ্ঠিত।

author
0 minutes, 1 second Read

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট বিজয় ৭১ সিজন-১ অত্যান্ত সফলভাবে সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সেরা আট দলের মধ্যকার এই প্রতিযোগিতা বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

সকালে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম নাঈম টুর্ণামেন্টের উদ্বোধন করেন। টুর্ণামেন্টের ৮ টি দল যথাক্রমে- বিবিএ,ওশানোগ্রাফি,আইন, অর্থনীতি,ফিমস,আইসিই,পরিসংখ্যান এবং ভ্যারাইটিজ কিং।

ফাইনালে বিবিএ ডিপার্টমেন্ট প্রথমে ব্যাট করে ৫১ রান করতে সমর্থ হয় ৫২ রানের লক্ষ্যে খেলতে নেমে পরিসংখ্যান ডিপার্টমেন্টর ইনিংস থামে ৪৪ রানে। ৭ রানে বিবিএ ডিপার্টমেন্ট চ্যাম্পিয়ন হয়।

উক্ত খেলায় সম্পূর্ণ টুর্নামেন্ট জুড়ে অনবদ্য ক্রিকেট খেলে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হয়েছেন স্ট্যাটিসটিক স্ট্রাইকারের খেলোয়ার ১৩ ব্যাচের রেজা এবং ফাইনাল ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ অর্জন করে বিবিএ ভায়োলেন্স এর জাহিদ ।

বিজয় ৭১ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক নজরুল ইসলাম নাঈম বলেন-কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ভাই বলেন-
“ছাত্রলীগ যেভাবে সংগ্রামের রাজনীতি করবে;একই সাথে বিনির্মানের রাজনীতি ও করবে।”
এই লক্ষ্যে আমরা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করায় আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ইনশাল্লাহ সফল হয়েছে। তিনি এই আশা ব্যক্ত করেন যে ভবিষ্যতে আরো ভালো কিছু উপহার দিবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

টুর্নামেন্ট বিষয়ে জানতে চাইলে টুর্নামেন্টের সঞ্চালক আরিফুল হক তুহিন বলেন, “সুষ্ঠু এবং সুন্দর রাজনৈতিক চর্চার জন্য রাজনীতির পাশাপাশি খেলাধুলার ও প্রয়োজন আছে। তাই আমরা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কর্মীদেরকে নিয়ে আজকের টুর্নামেন্টএর আয়োজন করেছি। এতে কর্মীদের উৎসাহ এবং উদ্দীপনা দেখে আমরা আনন্দিত। আমরা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ চাই সুষ্ঠু এবং সুন্দর রাজনৈতিক পরিবেশ যেখানে কর্মীরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করবে এবং সর্বদা ইতিবাচক রাজনৈতিক ধারা অব্যাহত রাখবে।”

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *