নোবিপ্রবি শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা।

author
0 minutes, 1 second Read

নোবিপ্রবি থেকে মোঃ মহসিন আবেদিনঃ-

দীর্ঘ ১ বছর ১০ মাস পর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবিবি) শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

কমিটির সভাপতি হয়েছেন ইনফরমেশন এন্ড কমিনিউকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী জাহিদুর রহমান (নাঈম রহমান) ও সাধারণ সম্পাদক হয়েছেন পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী জাহিদ হাসান শুভ।এ ছাড়া কমিটির অন্যান্যরা হলেন, সহ:সভাপতি- মাকছুদুল কাদের (সোহান),মোহাইমিনুল ইসলাম নুহাশ,নাজমুল ইসলাম (দুর্জয়),আব্দুল্লাহ আল মাসুদ (তানিম),মাফিন শিকদার,রেদোয়ান হোসেন,সাফি সারওয়ার,শাহ আফজাল খান তপু,
যুগ্ম সাধারণ সম্পাদক- নজরুল ইসলাম নাইম,আক্তারুজ্জামান জিসান,জহিরুল ইসলাম জাহিদ,আফরান ইয়ামিন খান, এবং সাংগঠনিক সম্পাদক-আব্দুল্লাহ আল নোমান, মিফতাউল হাসান সাব্বির,ইশরাত জাহান শিলা,মিরাজ মাহতাব,মোঃ সাইফুল ইসলাম,আরাফাতুল ইসলাম আশিক।

কমিটি ঘোষণার পর ক্যাম্পাস জুড়ে আনন্দ মিছিল করেছেন সভাপতি এবং সাধারণ সম্পাদক এর অনুসারীরা। উল্লেখ্য, এর আগে কমিটি গঠনের লক্ষ্যে গত ৩ অক্টোবর নোবিপ্রবি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *