নোবিপ্রবিতে কর্মবিরতির ২য় দিনে কর্মকর্তা কর্মচারীদের গণস্বাক্ষর।

author
0 minutes, 1 second Read

 

মোঃ মহসিন আবেদিন,নোবিপ্রবি প্রতিনিধিঃ-

রেজিস্ট্রারের অব্যাহতি, নতুন রেজিস্ট্রার নিয়োগসহ ৮ দফা দাবীর স্বপক্ষে ২য় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচিতে গণস্বাক্ষর দেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সকাল ১০ টা থেকে কর্মকর্তা ও কর্মচারীদের দ্বিতীয় দিনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটে এ কর্মসূচি পালন করা হয়। এতে ৪০০ এর অধিক কর্মকর্তা-কর্মচারী একমত পোষণ করে স্বাক্ষর করেছেন।

২য় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচির অংশ হিসেবে বক্তৃতা, বিভিন্ন স্লোগান ও কবিতা আবৃত্তি করে বৈষম্যমূলক আচরনের বিরূদ্ধে প্রতিবাদ করেন। এসময় যৌক্তিক দাবি নিয়ে কবিতা আবৃত্তি করেন মোঃ মমিনুল হোক নামে এক কর্মকর্তা।

এবিষয়ে অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ জানান, ৮ দফা দাবী আদায়ে গতকালের মতো আজকে ও কর্মবিরতি দিয়ে অবস্থান কর্মসূচি পালন করতেছি। পাশাপাশি কর্মসূচির অংশ হিসেবে ৪০০ এর অধিক কর্মকর্তা ও কর্মচারী থেকে গণস্বাক্ষর নিচ্ছি। এসময় তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থেকে সঠিক সিদ্ধান্ত না আসলে আন্দোলন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন বলেন, গতকালও সকাল ১০ টা থেকে ২ ঘন্টা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করি। এরপর বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে আমাদের একটি প্রতিনিধি দলের সাথে আমাদের দাবি নিয়ে ইতিবাচক আলোচনা হয়। বেশ কয়েকটি বিষয়ে বিশ্ববিদ্যালয়ের আাইন কানুন, বিধিসহ তিনি আমাদের কাছে সময় চেয়েছেন। আমরা আমাদের দাবির স্বপক্ষে কর্মকর্তা কর্মচারী থেকে গণস্বাক্ষর নিচ্ছি। আজকে বিকালে ও আমাদেরকে আলোচনার জন্য ডেকেছেন। আশা করি তিনি আমাদের দাবীসমূহ মেনে নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে আমাদেরকে অফিসে ফিরে যেতে সাহায্য করবেন।
এ প্রসঙ্গে নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম বলেন, কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে যৌক্তিক বিষয়গুলো সমাধানের চেষ্টা করব।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *