ফেনীর নবাগত জেলা প্রশাসকের সাথে গনমাধ্যমকর্মীদের মতবিনিময়

author
0 minutes, 0 seconds Read

প্রেস বিজ্ঞপ্তিঃ-

ফেনীতে কর্মরত ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নব যোগদানকারি জেলা প্রশাসক মুছাম্মৎ শাহিনা আক্তার। সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র সাংবাদিকদের মধ্যে আলোচনা করেন বীরমুক্তিযোদ্বা প্রথম আলোর আবু তাহের, সমকালের শাহজালাল রতন, আরটিভি, দৈনিক যায় যায়দিনের ফেনী প্রতিনিধি আজাদ মালদার, বাংলাভিশনের রফিকুল ইসলাম, ফেনীর সময়ের সম্পাদক শাহাদাত হোসাইন, চ্যানেল ২৪ এর দিলদার হোসেন স্বপন, দৈনিক স্টারলাইন পত্রিকার জাফর উদ্দিন, ভোরের কাগজের শুকদেবনাথ তপন, সাপ্তাহিক উদয়ের সম্পাদক এমএ সাইদ খান, স্বদেশ পত্রের সম্পাদক এনএনজীবন,সাপ্তাহিক স্বাস্থ্যকথার সম্পাদক ডাঃকাজী নজির আহমেদ, স্বদেশ কন্ঠের তানজিলা আক্তারসহ প্রমুখ

এতে উপস্থিত ছিলেন জেলা ম্যাজিস্ট্রেট( এডিএম) অভিষেক দাস ও জেলা তথ্য অফিসার,এসএম আলামিনসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

জেলা প্রশাসক শাহীনা আক্তার বলেন, ফেনীর মানুষের জন্য কাজ করে, ভালোবাসা নিয়ে , বিদায় নিয়ে যেতে চাই। তিনি সাংবাদিকদের কয়েকটি সমস্যার কথা উল্লেখ করে বলেন,কিশোর গ্যাং এর মতো সমস্যার সমাধানে সকলের সহযোগিতা কামনা করেন। বিনোদনের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান করে এর উত্তরন সম্ভব বলে মনে করেন তিনি। এছাড়া কৃর্ষি জমির মাটি কেটে ফসল উৎপাদন ব্যাহত হচ্ছে মর্মে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান। বিভিন্ন অনিয়ম কারচুপির অভিযোগের কঠোর হস্তে দমন করা হবে বলে জানান। তিনি আরো বলেন,আমার হাতে কোন অনিয়ম হতে দেবোনা বলে তিনি দৃঢ়চিত্তে জানান।

জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সহযোগিতার আশ্বাস দেন সাংবাদিকরা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *