শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন-নিজাম হাজারী

author
0 minutes, 1 second Read

নিজস্ব প্রতিবেদঃ-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী -২(সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী আনুষ্ঠানিক ভাবে “নৌকা”প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা শুরু করেছেন।
গতকাল সোমবার সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী ফেনী সদর উপজেলার ১নং শর্শদি ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন নোয়াবাদ রাস্তার মাথা থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শর্শদি ইউনিয়নের মোহাম্মদ আলী বাজার, উওর শর্শদি নিমতলা, শর্শদি বাজার, আবুপুর, জাহানপুর, ফতেহপুর ও দেবিপুর এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।
পরবর্তীতে বিকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী ফেনী সদর উপজেলার ২নং পাঁচগাছিয়া ইউনিয়নের ইলাশপুর বাজার, বগইড় বল্লাপুকুর পুকুর পাড়, লক্ষীয়ারা বাজার, এলাহিগঞ্জ বাজার, ছোট ধলিয়া খামার এলাকা, তালতলা বাজার, তেমুহনী বাজার ও পাঁচগাছিয়া বাজার এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

শর্শদি ও পাঁচগাছিয়া ইউনিয়নে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করিম উল্যাহের সভাপতিত্বে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় “নৌকা”প্রতীকের সমর্থনে পথসভায় বক্তব্য রাখেন, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট নুর ইসলাম।
শর্শদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হাশেম ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান পাটোয়ারী, শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া, পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল হক লিটন, পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সচিব পাঁচগাছিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য এনামুল হক
শর্শদি ও পাঁচগাছিয়া ইউনিয়নে পথসভায় ফেনী-২ (সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী উপস্থিত ভোটার ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমার মতো একজন নগন্য কর্মীকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে পরপর তিন বার মনোনয়ন দিয়েছেন তার জন্য আমি ফেনীবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
আমি আজকে আপনাদেরকে দিতে আসি নাই। আজকে আমি অনেক আশা নিয়ে আপনাদের কাছ থেকে নিতে এসেছি। আমি আপনাদের কাছে একটা ভোট ভিক্ষা চাই, আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে পুনরায় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করবেন।

বিগত দিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসনামলে ফেনী সদর আসনে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। অশান্ত ফেনীকে শান্ত রাখতে ও উন্নয়ন সমৃদ্ধির ধারা অব্যাহত রাখার জন্য এবং আগামী জাতীয় নির্বাচনে সকল ভোটারের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে নিজাম হাজারী উপস্থিত দলীয় নেতাকর্মীদেরকে নির্বাচনী মাঠে থেকে কাজ করার আহ্বান জানান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *