বাপা ঐক্য পরিষদ প্যানেলে নির্বাহী কমিটির সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন মাঈন উদ্দিন

author
0 minutes, 1 second Read

 

নিজস্ব প্রতিবেদক  :

বাংলাদেশ এগ্রো-প্রসেসরস এসোসিয়েশন (বাপা)’র কার্যকরী কমিটির নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্টার লাইন গ্রুপ ও স্টার লাইন ফুড প্রোডাক্ট লিমিটেডের পরিচালক মাইন উদ্দিন।

৩১ জুলাই সোমবার রাজধানীস্থ বাপা কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি ঐক্য পরিষদ প্যানেলের অন্যান্য সদস্যদের নিয়ে নির্বাচন বোর্ডের নিকট তার মনোনয়নপত্রটি জমা দেন। মনোনয়নপত্র জমা দানকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রাণ আরএফএল গ্রুপের চেয়ারম্যান আহসান খান চৌধুর সানি, হাশেম ফুডের এম. এ হাশেম, আহমেদ এন্ড কোম্পানীর এবতাদুল হক, বনফুল এন্ড কিষোয়ান ফুডের শহিদুল ইসলাম, এলিন ফুডের আব্দুল মজিদ রনি, বিডি ফুডের বদরুল হায়দার চৌধুরী, মেরিডিয়ান ফুডের কোহিনুর, মাসুদ এগ্রো’র মাসুদুর রহমান, ফারহান এগ্রো’র নাজমুল, থাই ফুডের মাইকেল দে, আহমেদ ফুডের মিনহাজ আহমেদ, ফাহমিদা কঞ্জুমারের ইমরান, অভিজাত ফুডের মোস্তাফিজ, নাসা এগ্রো’র ইঞ্জিঃ মোস্তফা ও নিডস্ ফুডের মিজানুর রহমান প্রমূখ।
নির্বাচনের তফসিল মোতাবেক আগামী ২ সেপ্টেম্বর বাপার প্রধান কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

নির্বাচনে কার্যকরী কমিটির সদস্য পদে ২৯ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান, ৫ আগস্ট দাখিলকৃত মনোনয়ন যাছাই-বাছাই ও ১৯ আগস্ট চুড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

বাপা নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব ছাদেক আহমদ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *