ফেনী প্রেসক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন

author
0 minutes, 0 seconds Read

জাহিদুল আলম রাজন

ফেনী প্রেসক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন করেছেন ফেনী ০২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন। হাজারী।
প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে সোমবার (১২ জুলাই) বিকালে এক বর্নিল আয়োজনের মাধ্যমে প্রেসক্লাব নতুন রুপে প্রকাশিত হয় প্রেসক্লাব। প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জমির উদ্দিন বেগের সঞ্চালনাত
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার মুন্না, ফেনীর সমকা সম্পাদক শাহাদাত হোসেন, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমীন রিজভী সময় টেলিভিশনে সহকারী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট আরিফুর রহমান, স্টারলাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, এসএ টিভি প্রতিনিধি মাইনুল রাসেল, স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, ফেনী সমাচার সম্পাদক মুহিব্বুল্লাহ ফরহাদ, দেশী টিভি প্রতিনিধি শেখ ফরিদ আক্তার প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ফেনী ০২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দি হাজারী বলেন, প্রেসক্লাব বন্ধ থাকা মানে জনপ্রতিনিধিদের জন্য অসম্মানের লজ্জার বিষয়।
আমি চেয়েছি সবাই মিলেমিশে সুন্দর পরিবেশে যাতে বসতে পারেন। এমন উদ্যোগের জন্য মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে ধন্যবাদ জানাই। আমি কখনো প্রেসক্লাবের সদস্য হবো না, তবে সকল কাজে আমি পিছন থেকে সহযোগিতা করব। কখনোই সামনে আসব না। সর্বোচ্চ সহযোগিতা করব। আমি চেষ্টা করি আপনাদের মনোমালিন্য মিটিয়ে দিতে।

এসময় তিনি আরও বলেন, আগামীর নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বেই অনুষ্ঠিত হবে। বিএনপিও এ নির্বাচন অংশ নিবে। আন্দোলনের নামে সহিংসা ফেনীতে মেনে নেয়া হবে না। কেউ যদি শান্তিপূর্ণ গনতান্ত্রিক আন্দোলন করতে চায় তাতে কোন বাধা দেয়া হবে না।

অনুষ্ঠানে ব্যক্তিগত পক্ষ থেকে ২টি এসি এবং ফার্ণিচার দেয়ার ঘোষণা দেন সাংসদ।
সুন্দর পরিবেশ করা দেয়ায় মেয়রকে ধন্যবাদ জানান তিনি। পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনীর গণমাধ্যমের সাথে সাংসদ নিজাম উদ্দিন হাজারীর মত এত ঐক্য কোথাও নেই কারণ তিনি ব্যক্তিগত স্বার্থে কাউকে ব্যবহার করে না। এজন্যই আজকে এখানে সাফলে ঐক্যবদ্ধ।
ফেনীর উন্নয়নে সাংসদের ভূমিকা তুলে ধরে মেয়র বলেন, এতো কিছু। কারিগর আজকে সাংসদের। আমরা শুধু কিছু কাজ করছি। পরামর্শেই আমরা কাজ করছি। গণমাধ্যমকর্মী আমাদের পাশে থাকলে কাজে সাহস ও অনুপ্রেরণা দেয়। ফেনীকে শান্তিপূর্ণ রাখতে হলে নিজাম হাজারীর বিকল্প নেই। অতীতে সাংবাদিকদের অনেক নির্যাতনের ইতিহাস আছে। কিন্তু বর্তমান সাংসদের সময়েই সবাই শান্তিপূর্ণভাবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *