অটোরিকশা চালকের লাঠির আঘাতে লাইনম্যানের মৃত্যু

author
0 minutes, 0 seconds Read

ছাগলনাইয়া প্রতিনিধিঃ-

ফেনীর ছাগলনাইয়া উপজেলা শহরে সিএনজিচালিত অটোরিকশা চালকের লাঠির আঘাতে মো. হারুন (৫৫) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোরিকশাচালক বেলাল হোসেনকে (৪৫) আটক করেছে পুলিশ। 
রোববার (৯ জুলাই) বেলা আড়াইটার দিকে উপজেলা শহরে এ ঘটনা ঘটে।
নিহত হারুন ছাগলনাইয়া পৌর শহরের হাজীপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
আটক বেলাল নোয়াখালীর সুধারাম থানার ধর্মপুর গ্রামের সিরাজুল হকের ছেলে। দীর্ঘদিন তিনি ও তার ছেলে বাপ্পি ছাগলনাইয়া শহরে ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন।
প্রত্যক্ষদর্শী সিএনজিচালিত অটোরিকশার চালক আবসার জানান, হারুন দীর্ঘদিন যাবত ফেনী-ছাগলনাইয়া সিএনজি রুটে ছাগলনাইয়া স্ট্যান্ডে লাইনম্যানের দায়িত্বে রয়েছেন। রোববার বেলা আড়াইটার দিকে সিএনজির সিরিয়াল নিয়ে চালক বেলালের সঙ্গে লাইনম্যান হারুনের বাকবিতন্ডা শুরু হয়।
একপর্যায়ে বেলাল ও তার ছেলে বাপ্পি একজোট হয়ে হারুনকে লাঠি দিয়ে আঘাত করে। এতে হারুন মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাৎক্ষণিক ঘটনায় অভিযুক্ত সিএনজিচালিত অটোরিকশা চালক বেলাল হোসেনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *