ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

author
0 minutes, 0 seconds Read

নিজস্ব প্রতিবেদকঃ-

ফেনী ছাগলনাইয়া থানাধীন ঘোপাল ইউপিস্থ নিজকুন্জরা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে শ্যামলী পরিবহন নামক একটি বাসের ধাক্কায় সাবেক সেনা কর্মকর্তাসহ তিন সিএনজি অটোরিক্সা আরোহী নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৯সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টা। নিহতরা হলেন, ঘোপাল ইউনিয়ন লাঙ্গলমোড়া গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার ও সেনা কল্যাণ চট্টগ্রাম শাখার কর্মকর্তা আবু তাহের (৫৯) ও তাঁর স্ত্রী সালমা আক্তার (৪৮), একই গ্রামের আবদুল কাদেরের পুত্র সিএনজি অটোরিক্সা চালক মনা মিয়া (৩০)।

নিহতের ভাই অত্র ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদেক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তার ভাই ও ভাইয়ের স্ত্রী চট্টগ্রামের মিরসরাইয়ের বাংলাবাজারে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দূর্ঘটনার শিকার হন। তিনি আরো বলেন, বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি গাড়ি সিএনজি অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনই মারা যান। পুলিশ নিহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করে।

ফাজিলপুর হাইওয়ে (মুহুরীগঞ্জ) থানার ওসি রাশেদ খাঁন চৌধুরী বলেন, ঘটনার সময় নিজকুঞ্জরা ইউটার্ন দিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি বাস সিএনজি অটোরিক্সাটিকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিক্সাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থল থেকে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবু তাহেরসহ তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *