ফেনীতে মাহফিলের মাইকে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৈদ্যুতিক কর্মীর মৃত্যু

author
0 minutes, 0 seconds Read

সোনাগাজী প্রতিনিধিঃ-
ফেনীর সোনাগাজী উপজেলায় তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠানের জন্য মাইকে বিদ্যুৎ–সংযোগ দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জামাল উদ্দিন ওরফে মিন্টু (৪০) নামের একজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার জমাদার বাজার এমদাদুল উলুম মাদ্রাসা মাঠে এ ঘটনা ঘটে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে জামালের মৃত্যু হয়।

জামাল উদ্দিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী এলাকার বাসিন্দা। তিনি উপজেলার ওলামা বাজারের রহমান মাইক সার্ভিস নামের একটি দোকানের বৈদ্যুতিক মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

রহমান মাইক সার্ভিসের মালিক ফারুক হোসেন বলেন, জামাল উদ্দিন এক যুগেরও বেশি সময় ধরে তাঁর দোকানে কাজ করে আসছেন। মাহফিলের মাঠে মাইক স্থাপনের জন্য তিনি গতকাল বিকেলে জামালকে জমাদার বাজার এমদাদুল উলুম মাদ্রাসায় পাঠান। জামাল মাদ্রাসা মাঠে গিয়ে সম্ভাব্য স্থানে মাইক স্থাপন করেন। এরপর রাতে মাইকগুলোয় বিদ্যুৎ–সংযোগ দিতে গেলে জামাল হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হন। দুর্ঘটনার পর জামালকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও এমদাদুল উলুম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহ জাহান প্রথম আলোকে বলেন, জামালের মৃত্যুর খবর পেয়ে তিনি মাদ্রাসায় গিয়েছিলেন। তবে ততক্ষণে স্থানীয় লোকজন হাসপাতাল থেকে জামালের লাশ চর হাজারীর বাড়িতে নিয়ে গেছেন পরে গতকাল রাতেই জামালের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মাইন উদ্দিন প্রথম আলোকে বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে মৃত্যুর পর পরিবার ও স্থানীয় লোকজন লাশ বাড়ি নিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করেছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *