ফেনী মহিপাল স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

author
0 minutes, 0 seconds Read

ফেনী সদর উপজেলায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাসরিন আক্তার (৩২) নামের এক নারী নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার মহিপাল ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসরিন ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের শেখ জাহাঙ্গীর আলমের স্ত্রী। তিনি ফেনী শহরের একটি বিউটি পারলারের স্বত্বাধিকারী ছিলেন।

নিহত নারীর পরিবার ও প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, নাসরিন প্রতিদিনের মতো বিউটি পারলার বন্ধ করে স্বামীর মোটরসাইকেলে মহিপালের পাশে মধ্যম রামপুর এলাকায় ভাড়া বাড়িতে ফিরছিলেন। তাঁর স্বামীরও শহরে ব্যবসাপ্রতিষ্ঠান আছে। কয়েক বছর ধরে তারা ফেনীতে ভাড়া বাসায় থাকতেন। গতকাল রাতে তাঁদের মোটরসাইকেলটি মহিপাল এলাকার হাজি নজির আহম্মদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে হঠাৎ নাসরিন পেছনে থেকে সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রাতেই স্বজনেরা লাশ সোনাগাজী উপজেলায় গ্রামের বাড়িতে নিয়ে যায়।

মনসুর আলম নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ফিলিং স্টেশনের সামনে ওই নারী হঠাৎ মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে লোকজন জড়ো হয়ে তাঁকে হাসপাতালে নেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফেনী মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, সোমবার রাতে মহাসড়কের মহিপাল এলাকায় একটি মোটরসাইকেল দুর্ঘটনার কথা শুনেছেন। তবে স্বজনেরা লাশ নিয়ে যাওয়ায় বিস্তারিত জানতে পারেননি

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *