ফেনীতে মাস্তুল ফাউন্ডেশনের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ

author
0 minutes, 0 seconds Read

জাহিদুল আলম রাজন

স্বেচ্ছাসেবী সংগঠন মাস্তুল ফাউন্ডেশনের পক্ষ থেকে ফেনীতে দুইটি মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়ছে।

১৪ ফেব্রুয়ারী মঙ্গলবার ফুলগাজীর আজিজিয়া কাসেমুল উলুম বাশুড়া মাদ্রাসার এতিম শিশু ও ফুলগাজী বৈরাগপুর আনোায়ারা বেগম তালিমুল কুরআন নুরানী মাদ্রাসার শিক্ষকদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মাস্তুল ইয়ুথ সেন্ট্রাল সেক্রেটারী সাংবাদিক সোলায়মান হাজারী ডালিম, ডিবিসি টিভির চিত্র সাংবাদিক দুলাল তালুকদার, সাংবাদিক ইয়াসির আরাফাত রুবেল, ফুলগাজীর আজিজিয়া কাসেমুল উলুম বাশুড়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা ওমর ফারুক, সহকারী শিক্ষক মাওলানা হোসাইন আহম্মদ, মাওলানা আলী হায়দার ও মাওলানা আবদুর রহমান।

স্বেচ্ছাসেবী সংগঠন মাস্তুল ফাউন্ডেশন মাস্তুল ২০১২ সাল থেকে সারাদেশের ন্যায় ফেনীতে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে । এছাড়াও সারাবছর দেশের বিভিন্ন প্রান্তে মাস্তুল ফাউন্ডেশন বেশ কিছু প্রকল্প পরিচালনা করে। তার মধ্যে চাইল্ড স্পন্সরশিপ, এতিমখানা, মাস্তুল স্কুল, পথশিশুদের নিরাপদ খাদ্য কর্মসূচি, স্বাবলম্বী প্রজেক্ট, ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স সেবা এবং দাফন-কাফন প্রজেক্ট অন্যতম।

মাস্তুলের সেবা নিতে পারেন দেশের যে কোনো জনগণ। অসহায় ও গরিবদের জন্য ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবার প্রয়োজনে যোগাযোগ করা যাবে ০১৭৩০৪৮২২৭৯ নম্বরে। এমনকি সরাসরি যোগাযোগ করা যাবে মাস্তুল ফাউন্ডেশনের ভেরিফায়েড ফেসবুক পেজে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *