ফেনীতে দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন

author
0 minutes, 0 seconds Read

প্রেস বিজ্ঞপ্তিঃ-

ফেনীতে এক বর্ণিল আয়োজনে গত বুধবার এক নভেম্বর দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয় ফেনী অফিসের উদ্যোগে।

দৈনিক স্বদেশ বিচিত্রা এর ফেনী জেলা প্রতিনিধি আলাউদ্দিন সবুজ এর স্বাগত বক্তব্য এর মাধ্যমে এবং এখলাছ উদ্দিন বাবলু এর উপস্থাপ্নায় বর্ষপূর্তি অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক প্রথম আলোর ফেনী প্রতিনিধি আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ফেনীর সময় এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক শাহাদাত হোসেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন দৈনিক স্টার লাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, সাপ্তাহিক উদয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এম সাঈদ খান, বিশিষ্ট কবি ও সাহিত্যিক মো: ইকবাল চৌধুরী, দৈনিক ঢাকা পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি সাংবাদিক এস. অমিত কুমার, সাংবাদিক ফিরোজ আলম, কবি ও সাহিত্যিক শাহ আলম, দৈনিক তরুন কন্ঠ এর ফেনী জেলা প্রতিনিধি মিজানুর রহমান, বিশিষ্ট ব্যাবসায়ী ও ক্রীড়া ব্যক্তিত্ব ইমনউল হক, মাও: ছায়েদুল হক, ফখরুল ইসলাম জুয়েল, মিনার পাটোয়ারী,দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার ছাগলনাইয়া প্রতিনিধি ও কোর্ট প্রতিনিধি শেপাল নাথ ও মো সাইফুল ইসলাম পলাশ সহ দৈনিক সদস বিচিত্রা পত্রিকার পাঠক ফোরামের সদস্যবৃন্দ সহ স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ প্রমুখ।

অনুষ্ঠান এর এক পর্যায় সকলের উপস্থিতিতে দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার ৬ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং অংশগ্রহণমূলক সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *