ফেনীতে অবরোধের সমর্থনে বিএনপির মিছিল

author
0 minutes, 0 seconds Read

টাইমস ডেস্কঃ-

বিএনপির ডাকা অবরোধের সমর্থনে ফেনীতে মিছিল ও সমাবেশ করেছে দলটির নেতাকর্মীরা। বুধবার সকালে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মহিপাল মহাসড়কসহ বিভিন্ন সড়কে মিছিল করে।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্যসচিব আলা উদ্দিন আলালের নেতৃত্বে মহিপালে মিছিলে ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, বিএনপি নেতা আলমগীর ছিদ্দিকী প্রমুখ।

শহরের এসএসকে রোডে বিক্ষোভ মিছিল ও সভায় নেতৃত্ব দেন জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খন্দকার ও সাংগঠনিক সম্পাদক নঈম উল্যা চৌধুরী।

ভোর থেকে শহরের বিভিন্ন গলিতে মিছিল করেছে কৃষক দল। জেলা কৃষক দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এতে নেতৃত্ব দেন।

এছাড়া জেলা ও শহর ছাত্রদলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে শহরে। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন, শহর ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম দুলালের নেতৃত্বে মিছিল হয়।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান জানান, বিএনপির ১০ জনের একটি দল মিছিল নিয়ে মহিপাল সড়কে পুলিশ দেখে পালিয়ে যায়। মহাসড়কে আজ গাড়ি চলাচল আগের অবরোধের চেয়ে বেড়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *