পৌরসভার ১৮ নং ওয়ার্ডে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেন মেয়র স্বপন মিয়াজী

author
0 minutes, 0 seconds Read

শহর প্রতিনিধিঃ-

ফেনী পৌরসভার ১৮ নং ওয়ার্ডে মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়ক, বাসত আলী পাটোয়ারী বাড়ী সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩১ মে) বিকেলে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় পৌর মেয়র বলেন, দীর্ঘদিন সড়কগুলো সংস্কার না করায়, মানুষ ও যান চলাচলে দু’র্ভো’গের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই ফেনী পৌরসভার পক্ষ থেকে এই দুটি সড়ক ও ড্রেন সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে। আমি মেয়র হওয়ার পর থেকে চেষ্টা করছি ফেনী পৌরসভাকে আধুনিক দৃষ্টিনন্দন ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলতে। বিশেষ করে ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে প্রতিটি ওয়ার্ডে রাস্তাঘাট, ড্রেন সংস্কার করে মানুষের চলাচলের উপযোগী করে তুলতে। তাই আজ পৌরসভার জনগুরুত্বপূর্ণ মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়ক ও বসত আলী পাটোয়ারী বাড়ী সড়ক ও ড্রেন কাজে উদ্বোধন করা হয়েছে। এই দুটি সড়ক সংস্কার করা হলে এখানকার মানুষের চলাচল স্বাভাবিক হবে এবং মানুষ উপকৃত হবে বলে মনে করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমান, সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ভুইয়া রাজন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয়রা।

পৌর মেয়রের আগমন উপলক্ষে ১৮ নং ওয়ার্ডে বায়তুচ্ছালাম জামে মসজিদের, ভুইয়া বাড়ী, হাজারী বাড়ী ও বড় মসজিদ নূরানী মাদ্রারা পক্ষ থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *