নোবিপ্রবি সাংবাদিক সমিতির ১’দশকে পদার্পন

author
0 minutes, 1 second Read

মোঃ মহসিন আবেদিন, নোবিপ্রবি প্রতিনিধি:

সদা সত্য সংবাদে, সাহস শীর্ষ সংঘাতে” প্রতিপাদ্যকে সামনে রেখে পথচলার ৯ম বছর পেরিয়ে ১০ ম বর্ষে পদার্পণ করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস)। বুধবার (১১ অক্টোবর) জাঁকজমক আয়োজনে সংগঠনটি দিবস উদযাপন করে।

১১ ই অক্টোবর ( বুধবার) সকাল ১০ টা ৩০ মিনিটে নোবিপ্রবি প্রশাসনিক ভবনের সামনে জাঁকজমক আয়েজনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে নোবিপ্রবি সাংবাদিক সমিতি। এসময়ে প্রধান অতিথি হিসেবে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার -উল -আলম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো: দিদার -উল -আলম ১০ ম বর্ষে পদার্পণের জন্য নোবিপ্রবি সাংবাদিক সমিতিকে শুভেচ্ছা জানান। পাশাপাশি বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় চর্চায় নোবিপ্রবি সাংবাদিক সমিতিকে ভবিষ্যতে আরো এগিয়ে আসার জন্য আহ্বান করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটার সময় আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবির প্রো- ভিসি অধ্যাপক ড. আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি প্রক্টর অধ্যাপক আনিসুজ্জামান রিমন সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল কবীর ফারহান, সাধারণ সম্পাদক এস আহমেদ ফাহিম সহ নোবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ১১ অক্টোবর যাত্রা শুরু করে নোবিপ্রবি সাংবাদিক সমিতি। প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিশ্ববিদ্যালয়ের নানা ধরনের অর্জন ও সফলতা ছড়িয়ে দেয় এবং গঠনমূলক সমালোচনার মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *