চর মজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বাপ্পি সভাপতি, সৌরভ সম্পাদক

author
0 minutes, 0 seconds Read

সোনাগাজী প্রতিনিধিঃ-
ফেনীর সোনাগাজী উপজেলার ১ নং চরমজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল ও সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমুন সাক্ষরিত ৬১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মেহেদী হাসান বাপ্পিকে সভাপতি ও মো. আফাজ উদ্দিন সৌরভকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি আবদুল আলী সোহেল, দ্বীন মোহাম্মদ ফিরোজ, জামশেদ আলম তারেক, আমজাদ হোসেন রকি, রিয়াদ উদ্দিন সওদাগর, এনামুল হক বাদল, মোঃ শওকত আলী সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক শাহারিয়ার জামান ফাহিম, আব্দুল্লাহ আল জাবের, নজরুল ইসলাম ফারভেজ, ইকবাল হোসেন ইমন, সাংগঠনিক সম্পাদক আবু ছায়েদ মাসুম, মোঃ ইসহাক হোসেন, মোঃ তাহের শাহা, আবু বক্কর ছিদ্দিক জাহেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শামিম চৌধুরী, দপ্তর সম্পাদক সাগর চন্দ্র দাস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইমাম হোসেন আইমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক অনিক চন্দ্র দাস, সাংস্কৃতিক সম্পাদক আশ্রাব উদ্দিন রাকিব, সমাজসেবা সম্পাদক জাহেদ হোসেন, ক্রিড়া সম্পাদক মেহেদী হাসান রিপন, পাঠাগার সম্পাদক শিহাব বিন মাহিম, তথ্য ও গবেষণা সম্পাদক শাহাদাত হোসেন রিহান, অর্থ সম্পাদক আবদুর রহিম রবিন, আইন সম্পাদক আকবর হোসেন আশিক, পরিবেশ সম্পাদক আবদুল কাইয়ুম মেহরাজ, স্কুল সম্পাদক মো. ইমন, মুক্তিযোদ্ধা সম্পাদক মো. আরিফ হোসেন, ধর্ম সম্পাদক আরমান হোসেন প্রমূখ।
উল্লেখ্য: সোনাগাজী উপজেলার আওতাধীন চর মজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাপ্পি ও সাধারণ সম্পাদক সৌরভ দায়িত্ব পাওয়ার পর থেকে সৃজনশীল নেতৃত্ব দিয়ে সংগঠনকে সু-সংগঠিত করে আসছেন। ইতোমধ্যে সাংগঠনিক গতিশীলতা ও তৎপরতায় তরুণ এ নেতারা উপজেলা ও জেলা পর্যায়ের সংগঠনের দৃষ্টি গোচর করতে সক্ষম হয়েছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *