ফেনী জেলা আওয়ামী লীগের স্মার্ট কর্নার এর পক্ষ থেকে নিজাম উদ্দিন হাজারী কে ফুলের শুভেচ্ছা

author
0 minutes, 0 seconds Read

জাহিদুল আলম রাজন

ফেনী জেলা আওয়ামী লীগের স্মার্ট কর্নার এর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানালেন নিজাম উদ্দিন হাজারী এমপি কে মঙ্গলবার (০৯ জানুয়ারী) সকাল ১১ টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী সদর ২ আসনে তৃতীয় বারের মতো নৌকার প্রতীকে বিজয়ী হওয়ায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি কে জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয়ের প্রধান সমন্বয়ক শহীদুল্লাহ খন্দকার এর নেতৃত্বে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ফেনী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ খন্দকার, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহাম্মদ তপু সহ সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।

এছাড়া উপস্থিত ছিলেন অনলাইন ক্যাম্পেইনার, ছাত্রলীগের প্রচার সম্পাদক প্রান্তু বিশ্বাস, ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাত করিম ও জিয়া মহিলা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিকা তাবাসসুম তোফা।

উল্লেখ্য গত ১৫ই মে বাংলাদেশ আওয়ামী লীগের ফেনী জেলা শাখার শুভ উদ্ভোদন করেন সাবেক মন্ত্রী পরিষদের সচিব, নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে অনলাইনে সরকারের উন্নয়ন সমূহ সহ দলীয় সকল প্রচারণামূলক কার্যক্রম বৃদ্ধির উদ্দেশ্য নানা প্রকার নির্দেশনা বাস্তবায়নের জন্য উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, শহীদুল্লাহ খন্দকার এর প্রধান সমন্বয়কের দায়িত্বে থেকে ৪ জন অনলাইন ক্যাম্পেইনার হিসেবে ভূমিকা পালন করে ফেনী জেলা ছাত্রলীগে প্রচার সম্পাদক প্রান্তু বিশ্বাস, ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাত করিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরমান ছালেক এবং ফেনী সরকারি জিয়া মহিলা কলেজের সাধারণ সম্পাদক আনিকা তাবাসসুম তোফা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *