ফেনীতে ৪ হাজার পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী আটক

ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল হানিফ বাস টিকেট কাউন্টার এলাকায় রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান পরিচালনা করে ৪ হাজার পিস ইয়াবা ০২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহপাল হানিফ বাস টিকেট কাউন্টারের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রি করতে অবস্থা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ী কে আটক করে এবং তাদের হেফাজতে থাকা ১৫ টি নীল পলি প্যাকেটের ভিতর থেকে সর্বোমোট ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আটক করে।
আটককৃত আসামিরা হলো কক্সবাজার জেলার টেকনাফ থানার বড় হাবিরপাড়া গ্রামের মৃত মোঃ হাবিব উল্যাহর মেয়ে ফাতেমা খাতুন (৩৮) এবং একই এলাকার মোঃ আব্দুল্লাহর ছেলে মোঃ সেলিম (১৮)।
উক্ত অভিযানে জেলা পুলিশ সুপার জাকির হাসানের বিশেষ দিকনির্দেশনা ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে এবং জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ সদীপ কুমার দাশ পিপিএম (বার) এর তত্ত্বাবধানে এসআই সৈয়দ ফারুক আহাম্মদ এর নেতৃত্বে এসআই জসিম উদ্দিন, এএসআই মোঃ মতিউর রহমান, এএসআই/ইমাম উদ্দিন রাজু, নারী কনস্টেবল লিজা আকলিমা ও সঙ্গীয় ফোর্স এর সহযোগীতায় পরিচালিত হয়।

পরবর্তীতে এই সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় মামলা রুজু করা হয়।