জিটিভির ফেনী প্রতিনিধি হলেন ডালিম হাজারী

author
0 minutes, 2 seconds Read

সংবাদ বিজ্ঞপ্তিঃ-

দেশের সুপ্রতিষ্ঠিত স্যাটেলাইট টেলিভিশন জিটিভিতে (গাজী টেলিভিশন) ফেনী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক সোলায়মান হাজারী ডালিম। শনিবার (১৪ জানুয়ারি) টেলিভিশনটির ঢাকার সেগুনবাগিচাস্থ কার্যালয় থেকে তিনি স্থায়ী এ নিয়োগপত্রটি গ্রহণ করেন। চলতি বছরের পহেলা জানুয়ারি থেকে তার নিয়োগটি কার্যকর হয়। ডালিম এছাড়াও অনলাইন সংবাদ সংস্থা বাংলানিউজটোয়েন্টিফোর.কমের নিজস্ব প্রতিবেক ও দৈনিক ফেনীর বিশেষ প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তথ্য-প্রযুক্তি বিষয়ক সাংবাদিককতায় বিশেষ অবদার রাখায় বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি) এ্যাওয়ার্ড ২০২১ অর্জন করেন ডালিম। এছাড়াও পরিবেশ ও তামাক
বিষয়ক সাংবাদিকতার জন্য একাদিক মিডিয়া ফেলোশিপ অর্জন করেন ফেনীর এই সাংবাদিক।

২০১০ সালে জেলার ছাগলনাইয়া উপজেলা থেকে সাংবাদিকতা শুরু করেন। ডালিম শুরুতে অর্থনীতি বিষয়ক পত্রিকা আমাদের অর্থনীতির প্রতিনিধির দায়িত্ব পালনের মধ্য দিয়ে কাজ শুরু করেন। এর পর জাতীয় দৈনিক ভোরের ডাক, স্থানীয় দৈনিক স্টার লাইন, সাপ্তাহিক তারা ও সাপ্তাহিক হকার্সসহ স্থানীয় ও জাতীয় বেশ কিছু গণমাধ্যমে কাজ করেছেন।

ফেনী সরকারি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে ডালিম সাংবাদিকতার পাশাপাশি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ফেনী ‘ল’ কলেজে আইন বিষয়েও অধ্যয়নরত আছেন। সাংবাকতার নতুন এই পথচলায় ডালিম তার সকল শুভাকাঙ্ক্ষী ও বৃহদদের কাছে সহায়তা চেয়েছেন। সংবাদ ও যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে অনুরোধ করেছেন hazary 2000@gmail.com এই মেইল আইডি ও ০১৭৯৪-৫২৬৫৬৫ এই নাম্বারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *