চুরি যাওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার, গ্রেপ্তার ৫

author
0 minutes, 0 seconds Read

শহর প্রতিনিধিঃ-

চট্টগ্রাম থেকে চুরি হওয়া পিকআপের ২১ টুকরা উদ্ধার করেছে ফেনীর সোনাগাজী মডেল থানা পুলিশ। এঘটনায় গাড়ি চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (৩‌১ মার্চ) দুপুরে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী উপজেলা ডাকঘরের সামনে আকাশ ডেন্টিং ওয়ার্কসপে শনিবার (৩০ মার্চ) অভিযান চালায় পুলিশ। এসময় ওয়ার্কসপ থেকে একটি গাড়ির ২১ টুকরো উদ্ধার এবং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন আকাশকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, জিজ্ঞাসাবাদে আকাশ জানায় শুক্রবার চোর চক্রের চার সদস্য চট্টগ্রাম থেকে চুরি করা একটি পিকআপ ওয়ার্কসপে এনে ২১ টুকরা করে। টুকরো গুলো কেজি মাপে বিক্রির জন্য তার হেফাজতে রাখে তারা। টুকরো গুলো বিক্রির প্রলোভন দেখিয়ে আকাশের মাধ্যমে ডেকে এনে চোর চক্রের সদস্য নিশান, আজিজ, হাসান ও ফয়সালকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বাড়ি ফেনী, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা জেলায়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, গত শুক্রবার চট্টগ্রামের হালিশহর থেকে ব্যবসায়ী নিজাম উদ্দিনের পার্কিং করা একটি পিকআপ চুরি করে ফেনীর সোনাগাজী নিয়ে এসে পিকআপের ইঞ্জিন ব্যতিত অন্যান্য অংশ টুকরা করে ভাঙারি দোকানে বিক্রি করার চেষ্টা করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *