রবিবার, আগস্ট ১

ছাগলনাইয়া প্রতিনিধিঃ-
অদ্য ১৮ই জুলাই রোজ রবিবার, ছাগলনাইয়া উপজেলায় করোনাকালিন বিপর্যয়ের সেবা দানের জন্য আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ছাগলনাইয়া উপজেলার উদ্যোগে কোকো স্মৃতি সংসদ, ছাগলনাইয়া উপজেলা শাখার সভাপতি একরাম উদ্দিন শিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুন্সি মামুনুর রশিদ এর সঞ্চালনায় করোনায হেল্প সেন্টারের উদ্বোধন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন ড্যাব নেতা ডাক্তার জালাল উদ্দিন মেনন,এতে আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক এবং ফেনী জেলা লেবার ফেডারেশন এর আহ্বায়ক নজরুল ইসলাম চৌধুরী, ছাগলনাইয়া উপজেলা বিএনপির নেতা রবিউল হক মাহবুব চেয়ারম্যান, ফেনী জেলা কোকো স্মৃতি সংসদ এর আহ্বায়ক ও ফেনী জেলা লেবার ফেডারেশন এর সদস্য সচিব মোঃ জাহিদুল আলম (ভিপি জাহিদ) ছাগলনাইয়া উপজেলা বিএনপি নেতা ডালিম মজুমদার, ফেনী জেলা যুবদলের সহ সভাপতি এনামুল হক বাবুল, ছাগলনাইয়া উপজেলা যুবদলের নেতা আবদুল কাদের জিলানী,এস এম অহিদ উল্লাহ,উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা আবুল বশর, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি নূরুল আলম মুন্সি,ফেনী জেলা কোকো স্মৃতি সংসদ এর নেতা মানিক, সোহেল চৌধুরী, টিপু সহ ছাগলনাইয়া উপজেলা বিএনপি,যুবদল, ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

ছাগলনাইয়া উপজেলার কৃতি সন্তান বিএনপির নির্বাহী কমিটির সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ এর সার্বিক সহযোগিতায় উক্ত হেল্প সেন্টারের কার্যক্রম শুরু করা হয়।উক্ত করোনা হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের নেতৃবৃন্দ মানব সেবায় নিজেদের আত্ম নিয়েজিত করার ঘোষণা প্রদান করে। উল্লেখ্য যে ছাগলনাইয়া উপজেলার করোনা আক্রান্ত রোগীদের জরুরী অক্সিজেন সরবরাহ সহ যাবতীয় চিকিৎসা সেবা প্রদান করতে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ সর্বদা প্রস্তুত।
অএ উপজেলায় করোনা রোগে মৃত্যুবরণ করলে তার যাবতীয় দাফন কাফন কার্য সম্পাদনের জন্য একটি কুইক রেসকিউ টিম গঠন করা হয়। উত্ত টিমের নেতৃত্বে রয়েছেন রবিউল হক চৌধুরী মাবু চেয়ারম্যান। পাশাপাশি করণা আক্রান্ত রোগীদেরকে জরুরী সেবা প্রদানের জন্য একটি কুইক রেসপন্স টিম ডা: জালাল উদ্দিন মেনন এর নেতৃত্বে গঠন করা হয়। এরই প্রেক্ষিতে যে কোনো জরুরি সেবার জন্য নিন্মে বর্ণিত হটলাইনে যোগাযোগ করার অনুরোধ রইলো।
ডা. জালাল উদ্দিন মেনন 01711 454659
শিপু-01874 304822
মামুন-01794 965852

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *