পরিবার বিয়েতে রাজি না হওয়ায় অভিমান ছাদ থেকে লাফিয়ে তরুণের আত্মহত্যা

author
0 minutes, 0 seconds Read

নিজস্ব প্রতিবেদকঃ-
ফেনীতে নির্মাণাধীন বহুতল ভবনের সপ্তম তলা থেকে পড়ে রাকিব হোসেন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
বুধবার (১৩ মার্চ) দুপুরে স্থানীয় পৌরসভার সুলতানপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাকিব পৌর ৭ নম্বর ওয়ার্ড সৈয়দনগর এলাকার সেলাম মিয়ার ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিজ এলাকার একজন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রাকিবের। গত কিছুদিন ধরে প্রেমিকার সঙ্গে বিয়ের জন্য পরিবারকে চাপ দিতে থাকে সে। বিয়ের উপযুক্ত সময় না হওয়ায় পরিবার থেকে বিষয়টি নিয়ে গুরুত্ব দেওয়া হয়নি। বুধবার সকালে ঘর থেকে বের হওয়ার সময়ও বিয়ে না করালে মারা যাবে বলে বের হয়ে যায় রাকিব। এর কিছুক্ষণ পর ভ্যাট অফিসের নির্মাণাধীন হোয়াইট হাউজ ভবনে ৭ তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন এ যুবক।
নিহত রাকিবের বড় ভাই বাবু বলেন, রাকিব সহজ সরল প্রকৃতির ছিল৷ শুনেছি সে এলাকার একটি মেয়েকে পছন্দ করতো জানতাম। তবে ওই মেয়ে সম্পর্কে আমাদের এক ভাইয়ের মেয়ে। এছাড়াও তাদের এখনো বিয়ের জন্য উপযুক্ত বয়স না হওয়ায় আমরা বিষয়টি গুরুত্ব দেইনি৷ তাছাড়া রাকিব এমন সিদ্ধান্ত নেবে এটি আমরা কেউই  বুঝে উঠতে পারেনি।
ভবনের মালিক মো. এনামুল হক বলেন, ছেলেটিকে প্রায়ই ভবনের আশপাশে ঘুরাঘুরি করতো। ঘটনার সময় ভবনের দারোয়ান ছিল না৷ সম্ভবত এ সুযোগে সবার চোখ ফাঁকি দিয়ে সে ভবনের ভেতর ঢুকে পড়ে৷ তবে তার এ অনাকাঙ্ক্ষিত মৃত্যুর খবরে আমরা সবাই মর্মাহত হয়েছি।
ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, একটি নির্মাণাধীন ১২ তলা ভবনের ৭ তলা থেকে পড়ে এ যুবকের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জেনেছি, ছেলেটি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিল। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *